বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ ও ধর্ষন গ্রেফতার-১

বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ ও ধর্ষন গ্রেফতার-১

মোঃ শাহরিয়ার রিপন ঃ- চট্টগ্রাম অফিস

নগরীর বন্দর থানাধীন কলসীদীঘির পাড় কার্টুন ফ্যাক্টরী কালু বলি রোড স্বাধীন বাংলা মডেল স্কুলের সামনে রাস্তার উপর থেকে সানজিদা আক্তার নামে ১৩ বছর বয়সি এক তরুণী কে অপহরণ করে নিয়ে যায় মারুফ নামের এক যুবক।

বন্দর থানায় এজাহারের মাধ্যমে জানা যায, প্রতিদিনের ন্যায় ভিকটিম সানজিদা আক্তার গত ১৭/১২/২০২২ তারিখ সকাল অনুমান ৭ টায় উপরোক্ত স্কুলের অভ্যন্তরে প্রাইভেট পড়ার জন্য যায়। ভিকটিম সানজিদা আক্তার যথাসময়ে বাসায় না আসায় বাদী ও তার স্ত্রী স্কুলসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজির একপর্যায়ে স্কুলের আশপাশের লোকজনের নিকট হইতে জানতে পারে ভিকটিম সানজিদা আক্তার ১৭/১২/২০২২ তারিখ সকাল অনুমান ৮ টায় বন্দর থানাধীন কলসীদীঘি রোড কার্টুন ফ্যাক্টরী কালু বলি রোড স্বাধীন বাংলা মডেল স্কুলের সামনে রাস্তার উপর দাঁড়াইলে সেখানে পূর্ব থেকে ওৎপেতে থাকা আসামী মোঃ আব্দুল্লাহ আল মারুফ (২০) ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে অন্যত্র নিয়া বিবাহের প্রতিশ্রæতিতে ভিকটিম সানজিদা আক্তার(১৩) এর সহিত একাধিকবার শারীরিক সম্পর্ক করে।

বন্দর বিভাগের উপ-পুলিশ কমিশনার শাকিলা সোলতানা এর সার্বিক নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(বন্দর) শেখ শরিফুজ্জামান ও সহকারী পুলিশ (বন্দর জোন) মাহমুদুল হাসান এর তত্তাবধানে, বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ মনজুর কাদের মজুমদার এর সার্বিক সহযোগিতায়, পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ বাহার মিয়া এর নেতৃত্বে এসআই/মোঃ ফয়সাল সরোয়ার ও সংগীয় ফোর্সসহ তথ্য প্রযুক্তির সহায়তায় ও বিশ্বস্ত গুপ্তচর হতে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে দীর্ঘদিন আত্মগোপনে থাকা আসামী মোঃ আব্দুল্লাহ আল মারুফ (২০)’কে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানাধীন দুলালপুর হতে গ্রেফতার করে।

ঘটনার বাদী সুমন মল্লিক (৩৭) এর দায়েরকৃত এজাহারের প্রেক্ষিতে বন্দর থানার মামলা নং-০৭, তারিখ-১৮/১২/২০২২ইং, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৭/৩০ রুজু করা হয়। উক্ত মামলায় আসামিকে বিধি মোতাবেক কোর্ট হাজতে চালান দেওয়া হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com